রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সাকিতপুর মাদরাসার ৪৬তম বার্ষিকসভা অনুষ্ঠিত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

নাদিয়াতুল কুরআন হাফিযিয়া মাদরাসা সাকিতপুর ও নোয়াগাঁওয়ের ৪৬তম বার্ষিকসভা ৯ ফেব্রুয়ারি বুধবার সকাল ১০টা থেকে মধ্যরাত পর্যন্ত মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। প্রবীণ আলিম মাওলানা হুসাইন আহমদ চান্দিপুরী ও নেজামুল মাদারিস সুনামগঞ্জের মহাসচিব মুফতি শফিকুল আহাদ সরদারের যৌথ সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে ওয়ায করেন দারুল উলূম দরগাহপুর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা নূরুল ইসলাম খান।
মাদরাসার মুহতামিম মাওলানা এখলাছুর রহমান ও মাওলানা মাছুম আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে ওয়ায করেন আযাদ দ্বীনি এদারায়ে তালিম বাংলাদেশ বোর্ডের মহাসচিব ও সুনামগঞ্জ মাদানিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল বছীর, টুকদিরাই মাদরাসার মুহতামিম মাওলানা সাদিকুর রহমান শায়খে চান্দিপুরী, সৈয়দপুর মাদরাসার মুহাদ্দিস মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা শরীফুজ্জামান নেত্রকোণা, মাওলানা ইসলাম উদ্দিন ফারুকী বি-বাড়িয়া, মাওলানা শায়খ আনোয়ার হুসাইন সুনামগঞ্জ, মাওলানা সালমান আহমদ আফতাবী সিলেট, মজলিসপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুর রউফ প্রমুখ।
সভায় বিগত এক বছরের আয়-ব্যয়ের রিপোর্ট প্রকাশ করা হয়। আখেরি মুনাজাতে দেশ-বিদেশের জীবিত ও মৃত মুমিন-মুসলিমদের জন্য বিশেষ দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: